• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে প্রবাসীর স্ত্রীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা চেষ্টা অভিযোগ

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে প্রবাসীর স্ত্রীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে। উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। ভোর রাতে এমন ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের জাফরনগর গ্রামের সৌদি আরব প্রবাসী ইব্রাহিমের সঙ্গে পার্শ্ববর্তী সাদেকপুর ইউনিয়নে রসুলপুর গ্রামের মুন্নী বেগমের মুঠোফোনে বিয়ে হয়। মুন্নীর বাবার নাম মানিক মিয়া। তিনি একজন প্রবাসী। আর ইব্রাহিমের বাবার নাম মুসলিম মিয়া। তিনি পেশায় একজন কৃষক। দুই পরিবারের সম্মতিতে মুন্নীর সঙ্গে ইব্রাহিমের প্রায় আট মাস আগে বিয়ে হয়। ফলে এখনও স্বামী স্ত্রী দেখা হয়নি। বিয়ের কিছু দিন পর মুন্নীর চাচা হারুন মিয়া তার শ্বশুরের কাছ থেকে অর্থাৎ ইব্রাহিমের বাবার কাছে দেড় লাখ টাকা ধার নেয়। কথা ছিল এ টাকা এক সপ্তাহ খানেক পরে পরিশোধ করবেন। কিন্তু পরে কথা মতো সব টাকা পরিশোধ না করে মাত্র ২৪ হাজার টাকা ফেরত দেন। ফলে এ টাকা নিয়ে দুই পরিবারের সঙ্গে দূরত্ব সৃষ্টি হয়। এছাড়াও মুন্নী স্বামীর বাড়ি থেকে যত বার বাবার বাড়িতে গিয়েছে তত বারই পাওনা টাকার জন্য চাপ দিতে থাকেন। ফলে ক্ষুব্ধ হয়ে ওঠে চাচা হারুন মিয়ার পরিবারের লোকজন।
এদিকে গেল কিছু দিন আগে আবার বাবার বাড়িতে যান মুন্নী বেগম। আবারও টাকার জন্য চাপ দেন মুন্নী। বিষয়টিকে ভাল ভাবে নেয়নি তারা। এ অবস্থায় গেল বৃহস্পতিবার ভোর রাতে মুন্নী প্রকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারে যায়। পরে শৌচাগার থেকে বের হলে মুন্নীর উপর অতর্কিত হামলা চালায় চাচাত ভাই আরিফ। এ সময় এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে মুন্নীকে। ফলে গুরুতর আহত মুন্নীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা। বর্তমানেও মুন্নী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মুন্নী বেগমের দাবী, পাওনা টাকা ফেরত চাওয়ায় তারা আমার উপর ক্ষুব্ধ ছিল। ঘটনার দিন রাত ৩টা ৪০মিনিটে আমি প্রকৃতির ডাকে সাড়া দিতে শোবার ঘর থেকে বের হয়ে শৌচাগার যায়। পরে সেখান থেকে বের হলে পেছন থেকে আমার মুখ ঝাপটে ধরে ছুরিকাঘাত করে। প্রথমে তাকে চিনতে না পারলেও পরে তাকে চিনতে পারি। হামলাকারী তার চাচাত ভাই আরিফ।
মুন্নী আরও জানায়, আরিফকে জিজ্ঞেস করলে কিরে তুই আমাকে মারলে কেন? এমন প্রশ্নের জবাবে আরিফ জানায়, তুই টাকা চাস কেন? তুই আর স্বামীর সংসার করতে পারবে না। আর এ হামলার কথা কাউকে জানালে আমাকে এবং আমার দুই ভাইকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। আবার আমার পা জড়িয়ে ধরে ক্ষমাও চায় আরিফ। ফলে ভয়ে আমি প্রথমে মুখতে সাহস পায়নি। তবে, ঘটনাটিকে রহস্যজনক মনে করছেন মুন্নীর শ্বশুর বাড়ির লোকজন। তাদের দাবী, ঘটনার দুই দিন পেরিয়ে গেলেও মুন্নী প্রথম দিকে মুখ খুলেনি। পরে জানায়, তার চাচাত ভাই আরিফ এ হামলা চালিয়েছে এবং এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। ঘটনার খবর পেয়ে মুন্নীর শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে হাসপাতালে যান শ্রীনগর ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশীদ ভূইয়া। ঘটনাটিকে তিনিও রহস্যজনক বলে মনে করছেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর জানান, মুন্নীর শরীরে এলোপাতাড়ি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে এখন সে শঙ্কা মুক্ত।
এ ব্যপারে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা মুঠোফোনে জানান, ঘটনাটি আমার জানা নেই। তবে, লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *